We have come a long way

Bengali translation: আমরা অনেক পথ পার হয়ে এসেছি , সব সময় তোমার কথাই মনে হয়, এই তো হবারই ছিল

06:48 Aug 29, 2007
English to Bengali translations [PRO]
Art/Literary - Cinema, Film, TV, Drama / 3 dialogues
English term or phrase: We have come a long way
Can someone please translate these dialogues into Bengali for me?

======================
"We have come a long way."

"I am always thinking of you."

"And so it was meant to be."
======================

I know it's a big ask but please?
Thanks!
jdeo
Bengali translation:আমরা অনেক পথ পার হয়ে এসেছি , সব সময় তোমার কথাই মনে হয়, এই তো হবারই ছিল
Explanation:
Aamraa Oneik poth paar hoye eshechhi,

shob shomoy tomaar kothaai mone hoy,

Ei to hobaari chhilo
Selected response from:

Aditi Sarkar
Grading comment
4 KudoZ points were awarded for this answer



Summary of answers provided
5আমরা অনেকটা রাস্তা পেরিয়ে এসেছি
suvro mazumder
5আমরা অনেক দূর এসেছি/আমরা বহু পথ পেরিয়ে এসেছি
Lubain Masum
4আমরা বহু পথ পেরিয়ে এসেছি; সব সময় তোমার কথা ভাবি; আর এমনই তো হওয়ার কথা ছিল;
Arja Ray
4আমরা অনেক পথ পার হয়ে এসেছি , সব সময় তোমার কথাই মনে হয়, এই তো হবারই ছিল
Aditi Sarkar


  

Answers


58 mins   confidence: Answerer confidence 5/5
we have come a long way
আমরা অনেক দূর এসেছি/আমরা বহু পথ পেরিয়ে এসেছি


Explanation:

আমরা অনেক দূর এসেছি/আমরা বহু পথ পেরিয়ে এসেছি

--------------------------------------------------
Note added at 5 hrs (2007-08-29 12:09:00 GMT)
--------------------------------------------------

We have come a long way

আমরা অনেক দূর এসেছি/আমরা বহু পথ পেরিয়ে এসেছি

(amra onek dur eshechhi/amra bahu path perie eshechhi)

I am always thinking of you

আমি সবসময় তোমার চিন্তায় থাকি

(ami sabsamoy tomar chintay thaki)

And so it was meant to be

তাহলে এর অর্থ এটাই করা হয়েছে

(tahole ar artho etai kora hoyechhe)

I need more contexts to give more accurate translation of last sentence.







Lubain Masum
Bangladesh
Works in field
Native speaker of: Native in BengaliBengali

1 day 2 hrs   confidence: Answerer confidence 4/5Answerer confidence 4/5
we have come a long way I am always thinking of you, And so it was meant to be
আমরা অনেক পথ পার হয়ে এসেছি , সব সময় তোমার কথাই মনে হয়, এই তো হবারই ছিল


Explanation:
Aamraa Oneik poth paar hoye eshechhi,

shob shomoy tomaar kothaai mone hoy,

Ei to hobaari chhilo

Aditi Sarkar
Native speaker of: Native in BengaliBengali
PRO pts in category: 4

275 days   confidence: Answerer confidence 5/5
we have come a long way
আমরা অনেকটা রাস্তা পেরিয়ে এসেছি


Language variant: Amra anekta rasta perie esechi

Explanation:
path is more poetic. I think this sentance is is more proseic in nature

suvro mazumder
Specializes in field
Native speaker of: Native in BengaliBengali

709 days   confidence: Answerer confidence 4/5Answerer confidence 4/5
we have come a long way
আমরা বহু পথ পেরিয়ে এসেছি; সব সময় তোমার কথা ভাবি; আর এমনই তো হওয়ার কথা ছিল;


Explanation:
amra bohu poth periye esechhi;
shob shomoy tomar kotha bhabi;
ar emoni to howar kotha chhilo;

Arja Ray
Native speaker of: Native in BengaliBengali




The KudoZ network provides a framework for translators and others to assist each other with translations or explanations of terms and short phrases.


See also:

Your current localization setting

English

Select a language

Term search
  • All of ProZ.com
  • Term search
  • Jobs
  • Forums
  • Multiple search